রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন এর উদ্যোগে গণ টিকা উদ্বোধন  Logo সীমান্ত এলাকায় শীতবস্ত্র বিতরণ করলেন লাভলী Logo ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রতিনিধি মিরাজুল শেখ Logo বাগেরহাটে সন্তানের সামনে মাকে ধর্ষণ,ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত Logo বাগেরহাট পৌরসভায় শুরু হয়েছে নিবন্ধন ছাড়াই টিকা দান কর্মসূচী Logo রংপুরে সেচ্ছাসেবী সংগঠন পিজিএসের উদ্দ্যোগে স্যানিটারি ন্যাপকিন বিতরণ Logo খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে পুরস্কার পেল খুলনা Logo কুলাউড়া থানায় ১৫০ পিস ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo হিলি সীমান্তে বিএসএফের হাতে আটক দুই শিক্ষার্থী; ৫ ঘন্টা পর ফেরত Logo রংপুরে শীতবস্ত্র বিতরণ করলেন ইকোনমিক পলিসি ও বাংলার চোখ

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত কার্যনির্বাহী বৈঠকে ব্যবস্থা নেওয়ার সুপারিশ

নিউজ ডেস্ব / ৬১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ১০:৩২ অপরাহ্ণ

মোঃ ইউসুফ খাঁন বিশেষ প্রতিনিধি;

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে দলীয় ভাবেও আওয়ামী লীগ থেকে বহিষ্কারের বিষয়ে আগামী কার্যনির্বাহী সভার বৈঠকে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, আওয়ামী লীগের আগামী কার্যনির্বাহী সংসদের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
আজ(৭ডিসেম্বর)২০২১ইং মঙ্গলবার জাতীয় সংসদ ভবনের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা জানান। তিনি বলেন, ডা. মুরাদকে এরই মধ্যে মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ করতে বলেছেন বঙ্গবন্ধুর আদর্শ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দল থেকে বহিষ্কারের বিষয়ে দলের আগামী কার্যনির্বাহী সংসদের বৈঠকে সিদ্ধান্ত হবে।

এর আগে গতকাল ০৬/১২/২০২১ইং তারিখ সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও নাতনি জাইমা রহমান সম্পর্কে সম্প্রতি ‘অশালীন’ মন্তব্য করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তার ‘নারীবিদ্বেষী’ বক্তব্য নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয় দেশজুড়ে সমালোচনার মুখে পড়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা যায়, ডা. মুরাদ হাসান ১৯৯৪ সালে মমেকের ৩০ ব্যাচের ছাত্র হিসেবে ভর্তি হন। তিনি ছাত্রজীবন শুরু করেন ছাত্রদলের কর্মী হিসেবে। আর ছাত্রজীবন শেষ করেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) ছাত্রলীগের সভাপতি হিসেবে।

বিএনপি-আওয়ামী লীগের সব সুবিধাই ভোগ করেন মমেকের ছাত্র রাজনীতিতে। প্রসঙ্গত, ডা. মো. মুরাদ হাসানকে ২০১৯ সালে সরকার গঠনের সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। পরে ৫ মাসের মাথায় ওই বছরের ১৯ মে তার দফতর পরিবর্তন করে তথ্য প্রতিমন্ত্রী করা হয়। তিনি জামালপুর-৪ (সরিষাবাড়ি উপজেলা) আসনের সংসদ সদস্য। তার বাবা প্রয়াত মতিউর রহমান তালুকদার জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD