সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo টাংগাইলে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত Logo মরহুম বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ সাহেবকে গার্ড অব অনার প্রদান Logo নীলফামারীর” জঙ্গি আস্তানায় বোমা বস্ত ও আটক-৫ Logo নীলফামীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও র্র্যাবের অভিযানে; ৫-জন আটক Logo মহেশপুরে হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক Logo বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিনে Logo বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের উপর হামলা করলেন আপন খালাতো ভাই আতংকে এলাকাবাসী Logo আমরা টাকার কাছে বিক্রি হবোনা ———–আজিজুল হক আজিজ Logo এবার হলো না এপার বাংলা ও ওপার বাংলার স্বজনদের দেখা Logo কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

দড়িসোনাকান্দায় নির্বাচনি ক্যাম্প উদ্বোধন করলেন সফল কাউন্সিলর গোলাম নবী মুরাদ

নিউজ ডেস্ব / ৩৮ বার পঠিত
আপডেট : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৮:২২ অপরাহ্ণ

রিপোর্টার মেহেদী হাসান প্রান্তুঃ

নাসিক ২০ নং ওয়ার্ড দড়িসোনাকান্দা এলাকায় নির্বাচনি ক্যাম্প উদ্বোধন করলেন সফল কাউন্সিলর গোলাম নবী মুরাদ। এসময় তিনি বলেন, আমি আপনাদের কাছে দোয়া চাই বিগত পাঁচ বছর আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আপনাদের বিপদ আপদের কথা সবাই সেয়ার করেছেন আমার জতটুকু সম্ভব আমি আপনাদের জন্য কাজ করেছি এবং সামনেও করবো ইনশাআল্লাহ। সামনেই নির্বাচন ঘনিয়ে আসছে তাই আমি আমার ২০ নং ওয়ার্ড বাসিকে বলতে চাই আমার কাজ কর্ম যদি বিগত পাঁচ বছরে আপনাদের ভালো লাগে তাহলে আমকে আপনারা পুনরায় নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দেন। তিনি আরো বলেন, জনগন যদি আমাকে নাসিক ২০ নং ওয়ার্ডে তাদের ভোটের মাধ্যমে পুনরায় জয়যুক্ত করে তাহলে আমি নিরলস ভাবে এলাকার উন্নয়ন করে যাবো ইনশাআল্লাহ। আমি ঈমানী দায়িত্ব মনে করি মানুষের সেবা করাকে মানুষের সেবা করলে আল্লাহর সন্তুষ্টি লাভ করা যায়। আমার নাসিক ২০ নং ওয়ার্ডকে একটি মডেল ও আদর্শ ওয়ার্ড হিসেবে ওয়াডবাসীর সম্মিলিত প্রচেষ্টায় গড়ে তোলার স্বপ্ন দেখি। সমস্ত উন্নয়নমুলক কাজে জনগণের মতামত নিয়ে কাজ করব। নাসিক ২০ নং ওয়াডের ময়লা অপসারণ, পানি নিষ্কাশন, জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যবস্থা, লাইটিং ব্যবস্থা, বিশুদ্ধ পানির অভাব, মাদক নিয়ে ব্যাপক কাজ করব। আমি মাদক নির্মূলে কঠোর থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করব। আমার এলাকায় কোন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীর স্থান হবেনা। আমার ওয়ার্ডবাসী যেন শান্তিপ্রিয় ভাবে বসবাস করতে পারে আমি সেই লক্ষ্যে সবসময় কাজ করব।
এসময় উপস্থিত ছিলেন, আরমান, ইয়ানবী, সাইদি, মনির পাঠান, স্বপন, রমজান, জাকারিয়া, সানজু, সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। পরিশেষে অনুষ্ঠানে মুনাজাত করেন হাফেজ মাওলানা আরিফ বিল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD