সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
Logo টাংগাইলে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত Logo মরহুম বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ সাহেবকে গার্ড অব অনার প্রদান Logo নীলফামারীর” জঙ্গি আস্তানায় বোমা বস্ত ও আটক-৫ Logo নীলফামীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও র্র্যাবের অভিযানে; ৫-জন আটক Logo মহেশপুরে হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক Logo বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিনে Logo বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের উপর হামলা করলেন আপন খালাতো ভাই আতংকে এলাকাবাসী Logo আমরা টাকার কাছে বিক্রি হবোনা ———–আজিজুল হক আজিজ Logo এবার হলো না এপার বাংলা ও ওপার বাংলার স্বজনদের দেখা Logo কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

হালুয়াঘাটে বিএসটিআই’র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করলেন এসিল্যান্ড

নিউজ ডেস্ব / ৬৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ৫:৩০ অপরাহ্ণ

জি এম সারোয়ার সহযোগীতায় রাকিবুল ইসলাম হালুয়াঘাট,

য়মনসিংহের হালুয়াঘাটে বিএসটিআই কর্তৃক আল সাফা ও অবনী বেকারী , বিভিন্ন ডিজেলের ডিপোতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তৌহিদুর রহমান। এ সময় প্রসিকিউসনে ছিলেন বিএসটিআই, ময়মনসিংহ।

সূত্র মতে জানা যায়, আজ ৪ নভেম্বর, বৃহস্পতিবার দুপুরে হালুয়াঘাট পৌরশহরস্থ দু’টি বেকারীতে পঁচা-বাসী,

মেয়াদোত্তীর্ণ কাঁচামাল, অস্বাস্থ্যকর পরিবেশ ও লাইসেন্স বিহীন ভাবে খাদ্য সামগ্রী তৈরি অভিযোগে বাংলাদেশ স্ট্যান্ডার্ট অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউট (বিএসটিআই) কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এছাড়া হালুয়াঘাট পৌর মাছ ও মাংস মহালে পণ্য পরিমাপক যন্ত্রের সঠিক যাচাই করণেরও তদারকি করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আল সাফা বেকারিকে ২৫০০০/- ও অবনী বেকারিকে ৫০০০/- টাকা ও ধোবাউড়া রোডে বিদেশের দোকানে ১০০০/- জরিমানা করা হয়।ভ্রাম্যমাণ আদালতে বিএসটিআই কর্মকর্তা, হালুয়াঘাট থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা সহযোগিতা করেন।

জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তৌহিদুর রহমান এ প্রতিবেদক কে বলেন, অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে অভিযান শুরু করেছি। পর্যায়ক্রমে প্রতিটি সেক্টরে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

তবে মাদক, ইভটিজিং, অবৈধ যানবাহন ও ইটভাটা, বৈধ কাগজপত্র বিহীন মোটরসাইকেল, রেস্তোরাঁ, অবৈধ ক্লিনিক, জনসমাগমে ধূমপানসহ বিভিন্ন অপরাধ দমনে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হোক এমনটি-ই দাবি করেছেন হালুয়াঘাটের সুশীল সমাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD