সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
Logo টাংগাইলে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত Logo মরহুম বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ সাহেবকে গার্ড অব অনার প্রদান Logo নীলফামারীর” জঙ্গি আস্তানায় বোমা বস্ত ও আটক-৫ Logo নীলফামীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও র্র্যাবের অভিযানে; ৫-জন আটক Logo মহেশপুরে হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক Logo বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিনে Logo বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের উপর হামলা করলেন আপন খালাতো ভাই আতংকে এলাকাবাসী Logo আমরা টাকার কাছে বিক্রি হবোনা ———–আজিজুল হক আজিজ Logo এবার হলো না এপার বাংলা ও ওপার বাংলার স্বজনদের দেখা Logo কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

বাগেরহাটে নির্বাচনোত্তর সংঘর্ষ থামছেই না

নিউজ ডেস্ব / ২৩২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ২:২১ অপরাহ্ণ

মোঃ মিরাজুল শেখ,স্টাফ রিপোর্টার,

বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতা দিন দিন প্রকট আকার ধারন করছে। তথ্যসূত্রে দেখা গেছে বিষ্ণুপুর ইউনিয়নের শেখরা গ্রামে সাবেক ইউপি সদস্য আঃ লতিফ এবং বর্তমান ইউপি সদস্য মোঃ আনিসুর রহমানের সাথে নির্বাচন এর পরদিন থেকে শুরু করে এখনও পর্যন্ত দফায় দফায় হামলা,বাড়ীঘর ভাংচুর,লুটপাট চলছে।

গত ৩০ ও ৩১ শে অক্টোবর নব নির্বাচিত ইউপি সদস্য আনিসুর রহমানের লোকজন সাবেক ইউপি সদস্য আঃ লতিফের সমর্থকদের উপর বেপরোয়া ভাবে হামলা চালানোর পাশাপাশি বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে তারা মৎস্য ঘের,গবাদি পশু লুটপাটের পাশাপাশি বাড়ীর মহিলাদের উপর হামলা করে আহত করছে।

সর্বশেষ গত ১/১১/২০২১ আনিসুর রহমানের লোকজন লতিফ মেম্বর সমর্থকদের ৮/১০ টি বাড়ীতে ভাংচুর,লুটপাট চালিয়ে মাটিতে মিশিয়ে দিয়েছে এবং বাড়ীতে অবস্হিত নারী,বৃদ্ধ ও শিশুদের উপর বর্বর হামলা চালিয়ে আহত করেছে। অবস্হায় এলাকাবাসীর মধ্যে চরম আতংক বিরাজ করছে। এলাকাবাসীর অভিযোগ সদ্য নির্বাচিত ইউপি সদস্য মোঃ আনিসুর রহমান শপথ গ্রহনের পর থেকে এলাকার যারা তাকে ভোট দেয়নি বা তার পক্ষে কাজ করেনি তাদেরকে চিন্হিত করে স্হানীয় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের ইন্দনে এই সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে, এলাকাবাসী অনতিবিলম্বে এই সব সন্ত্রাসী কার্যক্রম থেকে বাঁচতে মাননীয় এমপি মহোদয়ের হস্থক্ষেপ কামনা সহ প্রশাসনের কঠোর ভূমিকা কামনা করছেন।

হামলার বিষয়ে ইউপি সদস্য আনিসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্হা বিরাজ করছে এবং পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD