সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
Logo টাংগাইলে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত Logo মরহুম বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ সাহেবকে গার্ড অব অনার প্রদান Logo নীলফামারীর” জঙ্গি আস্তানায় বোমা বস্ত ও আটক-৫ Logo নীলফামীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও র্র্যাবের অভিযানে; ৫-জন আটক Logo মহেশপুরে হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক Logo বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিনে Logo বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের উপর হামলা করলেন আপন খালাতো ভাই আতংকে এলাকাবাসী Logo আমরা টাকার কাছে বিক্রি হবোনা ———–আজিজুল হক আজিজ Logo এবার হলো না এপার বাংলা ও ওপার বাংলার স্বজনদের দেখা Logo কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

হালুয়াঘাটে সনাতন ধর্মালম্বীদের প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান

নিউজ ডেস্ব / ৯০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ৯:৩৭ অপরাহ্ণ

জি এম সারোয়ার হালুয়াঘাট ,

ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার উদ্যোগে প্রতিবাদ মিছিল ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৬) অক্টোবর দুপুরে মিছিলটি কেন্দ্রীয় নাটক মন্দির থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক অশোক সরকার অপুর সঞ্চালনায় ও সভাপতি অধ্যাপক জয়দেব দত্তের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা হয়। উক্ত আলোচনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার উপদেষ্ঠা কমিটির আহ্বায়ক শ্রী মদন মোহন সরকার। সহ-সভাপতি শ্রী নরেশ চন্দ্র সরকার।যুগ্মসাধারন সম্পাদক চয়ন সরকার। সাংগঠনিক সম্পাদক সমীর সরকার লিটন। এ ছাড়াও পূজা উদযাপন পরিষদের সকল সদস্য ও সনাতন ধর্মাবলম্বী ব্যক্তিগন উপস্থিত ছিলেন।
এ সময় বক্তাগন কুমিল্লা সহ দেশের বিভিন্ন জেলায় প্রতিমা ও মন্দির ভাঙচুর ধর্ষণ,লোটপাট ও অগ্নিসংযোগ কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। কুমিল্লার মূলহোতা ইকবালের ফাঁসীর দাবী করেন। এবং সংখ্যালঘু সুরক্ষা আইন পাস ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবী জানান।
মানববন্ধন প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল সহকারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধানমন্ত্রী বরাবরে সংখ্যালঘুদের নিরাপত্তার দাবী নিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রেজাউল করিম সংখ্যালঘুদের নিরাপত্তার বিষয়ে সরকারের প্রয়োজনীয় পদক্ষেপের কথা তুলে ধরেন। এবং উপস্থিত সকলকে আশ্বশ্ব করেন। তিনি বলেন এই থানায় কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি । তিনি আরো বলেন এ এলাকার মানুষ শান্তি প্রিয়। আমরা চাই সকলের সাথে সম্প্রীতর বন্ধন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD