সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo টাংগাইলে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত Logo মরহুম বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ সাহেবকে গার্ড অব অনার প্রদান Logo নীলফামারীর” জঙ্গি আস্তানায় বোমা বস্ত ও আটক-৫ Logo নীলফামীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও র্র্যাবের অভিযানে; ৫-জন আটক Logo মহেশপুরে হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক Logo বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিনে Logo বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের উপর হামলা করলেন আপন খালাতো ভাই আতংকে এলাকাবাসী Logo আমরা টাকার কাছে বিক্রি হবোনা ———–আজিজুল হক আজিজ Logo এবার হলো না এপার বাংলা ও ওপার বাংলার স্বজনদের দেখা Logo কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

বাগেরহাট জেলা আইনজীবি সমিতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

নিউজ ডেস্ব / ৫২ বার পঠিত
আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ৭:৪২ অপরাহ্ণ

মোঃ মিরাজুল শেখ,স্টাফ রিপোর্টার,

বাগেরহাট জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে ও দেশের বিভিন্ন স্থানে সংখ্যা লঘুদের মন্দির ভাঙচুর, ঘরবাড়িতে অগ্নিসংযোগ, লুটপাট নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ড.এ কে আজাদ ফিরোজ টিপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট সুমন কুমার সিংহ, অর্থ সম্পাদক ফকির নওশেরুজ্জামান লালন, এ্যাডভোকেট সেলিম আজাদ, পূজা উদযাপন পরিষদের সম্পাদক এডভোকেট মিলন কুমার ব্যানার্জি কৃষ্ণ মন্ডল এডভোকেট সোমনাথ দত্ত, এ্যডভোকেট সমরেন্দ্রনাথ দত্ত।

এ্যাডভোকেট ফিরোজ বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে এবং সংখ্যালঘুদের যে কোন বিপদে বাগেরহাট জেলা আইনজীবী সমিতি যে কোনো রকমের সহযোগিতায় পাশে থাকবেন। এ্যাডভোকেট আলতাফ হোসেন এই ধরনের ন্যাক্কারজনক ঘটনায় যারা জড়িত তাদের চিন্হিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ্যাডভোকেট সুমন কুমার সিংহ বলেন এদেশের হিন্দুরা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় তারা কাজ করেছে।কিন্তু দেখা গেছে কোন অপরাধ হলেই হিন্দুদের ঘরবাড়ি পোড়ানো হয় তাই আগামীতে এর থেকে নিরাপত্তা রক্ষার জন্য প্রধানমন্ত্রী বরাবর দাবি জানান তিনি।

এ্যডভোকেট সেলিম আজাদ বলেন বাংলাদেশে শান্তি ও সম্প্রীতির দেশ তাই এখানে কোন উগ্রবাদের স্থান নাই অতি দ্রুত প্রকৃত অপরাধীদের চিন্হিত করে শাস্তি দাবি করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD