সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo টাংগাইলে অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত Logo মরহুম বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ সাহেবকে গার্ড অব অনার প্রদান Logo নীলফামারীর” জঙ্গি আস্তানায় বোমা বস্ত ও আটক-৫ Logo নীলফামীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও র্র্যাবের অভিযানে; ৫-জন আটক Logo মহেশপুরে হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক Logo বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিনে Logo বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে খালাতো ভাইয়ের উপর হামলা করলেন আপন খালাতো ভাই আতংকে এলাকাবাসী Logo আমরা টাকার কাছে বিক্রি হবোনা ———–আজিজুল হক আজিজ Logo এবার হলো না এপার বাংলা ও ওপার বাংলার স্বজনদের দেখা Logo কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ

মানিকগঞ্জে পাবজি গেইম খেলাকে কেন্দ্র করে গলায় ফাঁস দিয়ে হত্যা

নিউজ ডেস্ব / ১৪৮ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৮:১৩ অপরাহ্ণ

আল-আমিন মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জের সিংগাইরে পাবজি গেইম খেলাকে কেন্দ্র করে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে, উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামে।

নিহত রাজুর পিতা মুসলেম উদ্দিন জানান, উপজেলার দক্ষিণ সাহরাইল

রাজু কোরাইশির ছেলে আলিফ (১৬) পাবজি গেইম ও বিভিন্ন আইডি হ্যাক করতো। এঘটনায় একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে দক্ষিণ সাহরাইল কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেণির ছাত্র রাজু (১৩) সবাইকে জানানোর কথা বলে। এরই জেরধরে বৃহস্পতিবার সন্ধ্যায় কৌশলে রাজুকে সাইকেলে নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের রুপারচর এলাকার কালীগঙ্গা নদীর তীরে কাশবনে নিয়ে যায়। সেখানে রাজুকে ইট দিয়ে মাথায় আঘাত করে। এরপর রাজুর গায়ের জামা খুলে মুখে ঢুকিয়ে দিয়ে গলায় ফাঁস দিয়ে মাথা ও মুখ থেতলে দিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এদিকে রাজুর পরিবার রাজুকে খুঁজে না পেয়ে আলিফের বাড়িতে যায় । আলিফ ও তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। রাত ৯ টার দিকে স্থানীয় কাঁচামালের ব্যবসায়ী নুরু মিয়া রুপারচর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে গুঙ্গানির শব্দ পায়। সেখানে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয় পরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যায়। এদিকে শনিবার (১৫অক্টোবর) সকাল সকালে আলিফের বাড়িতে ঘেরাও করে বিক্ষুদ্ধ জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, সিংগাইর সার্কেলের এএসপি মোহা. রেজাউল হক, ওসি শফিকুল ইসলাম মোল্লা ও তদন্ত শেখ আবু হানিফ যান। এদিকে আলিফকে ছিনিয়ে নেয়ার চেস্টা করলে পুলিশ বাধা দিলে বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে জনতা।এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। এরপর ঘটনাস্থলে র‍্যাব, পুলিশ, সিআইডি, ডিবি। সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুসফিকুরে রহমান খান হান্নান ঘটনাস্থলে আসেন। এদিকে রাজুর লাশ বাড়িতে আনার কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

অভিযুক্ত আলিফকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্লা বলেন, মৃত্যুর খবর পেয়ে স্থানীয় বিক্ষুব্ধ জনতা অভিযুক্তর বাড়ি ঘেরাও করে। বিষয়টি থানা পুলিশ জানতে পেরে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলা প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD