সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo বর্ষার বৃষ্টির পানি থইথই চারদিকে, Logo বৈশাখ মাসের ধানের নতুন গন্ধ Logo ফোঁটা জল প্রায় 90 দিন লাগে। Logo ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের পাশাপাশি আজ সুন্দরবন দিবস Logo রংপুরে স্নেহা জেনারেল হাসপাতালে দোয়া মাহফিল ও শুভ উদ্বোধন।  Logo নবনির্বাচিত চেয়ারম্যান এর ছেলের নামে মিথ্যা অভিযোগ ও মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন Logo নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন এর উদ্যোগে গণ টিকা উদ্বোধন  Logo সীমান্ত এলাকায় শীতবস্ত্র বিতরণ করলেন লাভলী Logo ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রতিনিধি মিরাজুল শেখ Logo বাগেরহাটে সন্তানের সামনে মাকে ধর্ষণ,ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত

দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই, মোছাঃ আফিয়া বেগম

নিউজ ডেস্ব / ২৪১ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৭:২৪ অপরাহ্ণ

দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই, মোছাঃ আফিয়া বেগম

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

১১ই নভেম্বর দ্বিতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণায় পিছিয়ে নেই কোন প্রার্থীরা। দিন, সপ্তাহ, মাস যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে প্রতিটা ওয়ার্ড এর প্রার্থীরা হয়ে আছে জাগ্রত। অনেকেই জনসাধারনের জন্য নিজের সবটুকু দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছেন।

তেমনি জুড়ী উপজেলার ৫নং জায়ফরনগর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এর মহিলা ইউপি সদস্যা পদপ্রার্থী জনগনের বন্ধু, গরিব, দুঃখী, অসহায় মানুষের পথ চলার সাথী ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মোছাঃ আফিয়া বেগম দ্বিতীয় বারের মতো জনগণের ভোটে নির্বাচিত হয়ে আবারো জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।

তার সাথে এক সাক্ষাৎকারে এলাকার গরিব দুঃখী ও অসহায় মানুষকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমার ইউনিয়ন এর ৭,৮ ও ৯ ওয়ার্ড এর সকল গরিব অসহায় মানুষের সকল বিপদে আপদে থাকবো ইনশাল্লাহ। এছাড়াও এলাকার যত উন্নয়ন মূলক কাজ আছে তাতেও আমি মানুষের পাশে থাকবো।

তিনি আরো বলেন, একজন জনপ্রতিনিধির কাজ হলো মানুষের পাশে দাড়ানো, তাদের বিপদে আপদে তাদের সহযোগিতা করা, জনসাধারণের জন্য নিজেকে বিলিয়ে দেওয়া এবং এলাকায় উন্নয়ন মূলক কাজ করে যাওয়া। আমি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড কে রোল মডেল হিসেবে গড়তে চাই ইনশাআল্লাহ।

তিনি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড এর সকল জনসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে আরেকটি বার সুযোগ চেয়েছেন। আশা করি আপনারা আমার সাথে থাকবেন। আমি আপনাদের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

তরুন সমাজ ও সর্বস্থরের জনসাধারণ কে আমি অনুরোধ করব আপনারা সবাই আমার সাথে থাকবেন এবং আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমরা সবাই মিলে একটি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড কে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। ৭,৮ ও ৯ নং ওয়ার্ড এর সুনাম অতীতে যেমন ছিলো সেই সুনাম ভবিষ্যতেও ধরে রাখবো ইনশাআল্লাহ। ৫নং জায়ফরনগর সহ তথা সমস্ত বাংলাদেশে আমাদের সুনাম ছড়িয়ে পড়বে।

মাদক,দুর্নীতি ও অপরাধ মুক্ত ৭,৮ ও ৯ নং ওয়ার্ড গড়তে আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমি মানুষে অধিকার নিয়ে কাজ করতে চাই। আমি জনগনের অধিকার ফিরিয়ে দিতে চাই৷ এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

কারন সাধারন মানুষ যাতে সুখ-শান্তিতে থাকতে পারে আমি তা নিশ্চিত করতে চাই।সাধারন জনগন যারা গ্রাম ও প্রত্যন্ত এলাকায় বসবাস করেন তাদের কে মানসম্পন্ন ও আধুনিক সেবা দিতে চাই। এবং সব সময় আপনাদের সকলের পাশে থাকতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD