সোমবার, ২৩ মে ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo বর্ষার বৃষ্টির পানি থইথই চারদিকে, Logo বৈশাখ মাসের ধানের নতুন গন্ধ Logo ফোঁটা জল প্রায় 90 দিন লাগে। Logo ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের পাশাপাশি আজ সুন্দরবন দিবস Logo রংপুরে স্নেহা জেনারেল হাসপাতালে দোয়া মাহফিল ও শুভ উদ্বোধন।  Logo নবনির্বাচিত চেয়ারম্যান এর ছেলের নামে মিথ্যা অভিযোগ ও মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন Logo নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন এর উদ্যোগে গণ টিকা উদ্বোধন  Logo সীমান্ত এলাকায় শীতবস্ত্র বিতরণ করলেন লাভলী Logo ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রতিনিধি মিরাজুল শেখ Logo বাগেরহাটে সন্তানের সামনে মাকে ধর্ষণ,ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত

আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হতে চান দেলোয়ার হোসেন,

নিউজ ডেস্ব / ৩২৫ বার পঠিত
আপডেট : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৮:১৬ পূর্বাহ্ণ

জি এম সারোয়ার হালুয়াঘাট ঃ

আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হতে চান দেলোয়ার হোসেন ,আসন্ন ইউ.পি নির্বাচনে সীমান্ত পাদদেশ ঘেরা হালুয়াঘাট উপজেলার ৫নং গাজিরভিটা ইউনিয়নের চার বারের নির্বাচিত সফল চেয়ারম্যান ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য মোঃ দেলোয়ার হোসেন, এবার ও নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হতে চান।

তিনি একান্ত সাক্ষাতকারে এ প্রতিবেদককে জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে ভোটের মাধ্যমে বিজয়ী হওয়ার আকাঙ্কা ব্যক্ত করেন। গরীব, দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু হিসেবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বিগত নির্বাচনে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানের মাধ্যমে পরাজিত করে বিজয়ী হন।

সরকার কর্তৃক বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে পল্লী অবকাঠামো উন্নয়ন, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণসহ সঠিক পরিকল্পনা গ্রহণ করে উন্নয়নমূখী কার্যক্রম বাস্তবায়ন নিশ্চিত করেন। প্রাথমিক ও গণশিক্ষা সর্ম্পকিত, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, কৃষি, মৎস্য ও পশু সম্পদ সহ অন্যান্য অর্থনৈতিক উন্নয়নে জনগণের পাশে থেকে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করেন। পাশাপাশি সঠিক সময়ে জন্ম নিবন্ধন আওতাভুক্ত করণ ইউ.পি কর আদায়, বিনামূল্যে চারিত্রিক সনদপত্র প্রদান করেন। গ্রাম্য আদালতে পারিবারিক বিরোধ নিরসন, নারী ও শিশু কল্যাণে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করেন।

 

অত্র ইউনিয়নের স্যানিটেশশন ব্যবহার শতভাগ নিশ্চিতকরণসহ বিশুদ্ধ পানি পানের জন্য টিউবওয়েল স্থাপন, সরকার কর্তৃক প্রদানকৃত বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গরীব ও দুস্থদের তালিকা প্রনয়ন পূর্বক তাদেরকে বিনামূল্যে সাহায্য প্রদান। অত্র ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করেন। গ্রামীণ শিল্পের উন্নয়নে উৎসাহ প্রদান, বাড়তি খাদ্য উৎপাদনের জন্য অত্র ইউনিয়নের কৃষকদের সরকার কর্তৃক সকল প্রকার সুযোগ-সুবিধা বিনামূল্যে প্রদান করেন।

সম্প্রতি চেয়ারম্যানের সার্বিক সহযোগিতায় সীমান্ত সড়কের কাজ সম্পন্ন করেন। গাবরাখালী পর্যটন কেন্দ্র বাস্তবায়ন করে শ্রেষ্ট চেয়ারম্যানের পদক লাভ করেন। বর্তমান সরকারের ডিজিটাল ভিশন গড়ার লক্ষ্যে ইউনিয়ন পরিষদ থেকে গ্রামবাসীদের তথ্যসেবা প্রদান করেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ হিসেবে বাংলাদেশকে বিশ্বের দরবারে এগিয়ে নেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানিয়ে অত্র ইউনিয়নের সর্বসাধারণকে ডিজিটাল কৃষি প্রযুক্তি ব্যবহার করে কৃষি বিপ্লব ঘটানোর জন্য নানাবিধ পরিকল্পনাসহ কৃষকদের পরামর্শ প্রদান করেন।

অত্র ইউনিয়নের সর্বসাধারণের নিকট প্রশংসিত একটি নাম মোঃ দেলোয়ার হোসেন। সকল শ্রেণী পেশার মানুষ তাকে আপন করে নিয়েছেন। জনগণের পাশে থেকে নিজেকে সেবক হিসেবে বিলিয়ে দিতে চান। আসন্ন ইউ.পি নির্বাচনে সকলের নিকট দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD