শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
Logo বৈশাখ মাসের ধানের নতুন গন্ধ Logo ফোঁটা জল প্রায় 90 দিন লাগে। Logo ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের পাশাপাশি আজ সুন্দরবন দিবস Logo রংপুরে স্নেহা জেনারেল হাসপাতালে দোয়া মাহফিল ও শুভ উদ্বোধন।  Logo নবনির্বাচিত চেয়ারম্যান এর ছেলের নামে মিথ্যা অভিযোগ ও মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন Logo নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন এর উদ্যোগে গণ টিকা উদ্বোধন  Logo সীমান্ত এলাকায় শীতবস্ত্র বিতরণ করলেন লাভলী Logo ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রতিনিধি মিরাজুল শেখ Logo বাগেরহাটে সন্তানের সামনে মাকে ধর্ষণ,ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত Logo বাগেরহাট পৌরসভায় শুরু হয়েছে নিবন্ধন ছাড়াই টিকা দান কর্মসূচী

আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু সালেক টিপু

নিউজ ডেস্ব / ৪১৮ বার পঠিত
আপডেট : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৮:৩২ পূর্বাহ্ণ

সোহেল রানা ধোবাউড়া প্রতিনিধি,

আসন্ন ইউপি নির্বাচনে নিজের জনপ্রিয়তা এবং রাজনৈতিক অভিজ্ঞতায় ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নে সার্বিক উন্নয়নের বিপ্লব ঘটাতে চান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক চেয়ারম্যান মরহুম হরমুজ আলীর পুত্র এ এসপি আবু তালেব অপুর বড় ভাই আবু সালেক টিপু।

আসন্ন নির্বাচনকে ঘিরে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। দলীয় প্রতীকের প্রত্যাশায় জোর লবিং তদবীরের পাশাপাশি এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

অত্যান্ত বিনয়ী সাধারণ মানুষের প্রিয় আবু সালেক টিপু চেয়ারম্যান পদে নির্বাচনের মাঠে নামার পর সাধারন মানুষের মনে নতুন করে আস্থার সঞ্চার হয়েছে।

এদিকে আবুসালেক টিপু চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সাধারন ভোটারদের মাঝেও নতুন হিসাব নিকাশ শুরু হয়েছে। ইতিমধ্যে এলাকার সর্বস্তরের মানুষের মনে স্থান করে নিতে সক্ষম হয়েছেন তিনি।

বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করা এই নেতা ছাত্রজীবনে ১নংদক্ষিনমাইজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ছিলেন, যুগ্ন আহবায়ক ১নং দক্ষিন মাইজপাড়া আওয়ামী যুবলীগ, বর্তমান সদস্য ধোবাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের দায়িত্বরত থেকে আওয়ামী রাজনীতিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহন এবং দলীয় মনোনয়ন প্রত্যাশী হওয়া নিয়ে আবু সালেক টিপু বলেন, আমি আমাদের দলীয় প্রতীক নৌকা পেয়ে চেয়ারম্যান পদে সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হলে অবহেলিত ১নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের সাধারণ মানুষের জীবন মান উন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করে যাবো এবং মাদক মুক্ত – ঘুষ দূর্নীতি মুক্ত করে একটি ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা করবো।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নসহ উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD