শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
Logo বৈশাখ মাসের ধানের নতুন গন্ধ Logo ফোঁটা জল প্রায় 90 দিন লাগে। Logo ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের পাশাপাশি আজ সুন্দরবন দিবস Logo রংপুরে স্নেহা জেনারেল হাসপাতালে দোয়া মাহফিল ও শুভ উদ্বোধন।  Logo নবনির্বাচিত চেয়ারম্যান এর ছেলের নামে মিথ্যা অভিযোগ ও মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন Logo নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন এর উদ্যোগে গণ টিকা উদ্বোধন  Logo সীমান্ত এলাকায় শীতবস্ত্র বিতরণ করলেন লাভলী Logo ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রতিনিধি মিরাজুল শেখ Logo বাগেরহাটে সন্তানের সামনে মাকে ধর্ষণ,ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত Logo বাগেরহাট পৌরসভায় শুরু হয়েছে নিবন্ধন ছাড়াই টিকা দান কর্মসূচী

আপনি করেন অন্যদল আওয়ামীলীগের প্রার্থী নিয়ে কথা বলার আপনি কে  মেয়র আইভী 

নিউজ ডেস্ব / ২৪৪ বার পঠিত
আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১১:০৭ অপরাহ্ণ

মেহেদী হাসান প্রান্ত নাঃগঞ্জ জেলা প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার র্নিদেশে বন্দরে ২১ নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, মুক্তিযোদ্ধাদের স্মরনে সড়ক ও সোনাকান্দা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হচ্ছে। সাধারন পাঠাগার কমিটিতে যারা ছিলেন আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের সাথে মিটিং করেছি। আপনারা বলেছেন এখানে একটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স করা হোক। পাঠাগার হোক। আমি কোন ব্যাক্তির নামে নয় আমি মুক্তিযোদ্ধার নামে রাস্তা ঘাট করে দিয়েছি। কিছু কিছু কাজ বাকি আছে আশা করি এগুলো অচিরেই হযে যাবে।

মেয়র আইভ আরো বলেন, নারায়ণগঞ্জে বিশাল একটি প্রতিপক্ষ রয়েছে। সেটি আবার আমার দলেরেই। তারা কর্মী সভার নামে গিবত মঞ্চ তৈরি করেছে। যারা বড় বড় কথা বলে তারা সবাই ঢাকা থাকে। আমার ঢাকায় কোন বাড়ি বা ফ্লাট নেই। ২ বছর আগে মেরে ফেলতে চেয়েছেন। মহান আল্লাহ ও মা বাবার দোয়ায় বেঁচে আছি। ৪০ বছর ধরে নারায়ণগঞ্জ লুটপাট করছেন। আপনাদের ভয়ে মুক্তিযোদ্ধারও কথা বলতে পারে না। গতকাল শনিবার বিকেলে বন্দর ২১ নং ওয়ার্ডে প্রাথমিক বিদ্যালয় স্কুল, মুক্তিযোদ্ধা কমপ্লে¬ক্সের ভিত্তি প্রস্তর ও মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ সেলিম ওসমানের প্রতি হঁশিয়ারি উচ্চারণ করে মেয়র আইভী আরো বলেন , মিস্টার ওসমান, বেশি কথা বলবেন না। বাজে কথা বলা বন্ধ করেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিয়ে অনেক কথা বলেছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কথা বলার আপনি কে? আপনিতো করেন অন্যদল। আওয়ামী লীগের প্রার্থী নিয়ে কথা বলার আপনি কে? আমাকে কথা বলা বন্ধ করার হুমকি দেন! ধমকে ভয় পাওয়ার মানুষ আমি নই। মেয়র আইভী আরো বলেন, আমাকে কেন ক্ষমা চাইতে হবে? ক্ষমা চাইবেনতো আপনারা। মানুষ মেরেছেন আপনারা। বহু অপকর্ম করে বেড়াচ্ছেন। ক্ষমা চেয়ে মানুষের কাতারে আসেন। নয়তো পালানোর পথ পাবেন না।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকারের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বন্দর থানা ভারপ্রাপ্ত কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল লতিফ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বন্দর থানা ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ কাজী নাসির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ আবু সুফিয়ান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাওন অংকন প্রমুখ। ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা জব্বার সরদার, বীরমুক্তিযোদ্দা জালাল উদ্দিন জালু, বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD