মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ঐতিহ্যের শেকড় সন্ধানে পানাম নগর আর লোকশিল্প জাদুঘরে  Logo বাগেরহাট জেলা আইনজীবি সমিতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত Logo লালপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ Logo হালুয়াঘাট উপজেলার ১০ নং ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা Logo নাটোরে শিকারীর কাছ থেকে উদ্ধার করে অবমুক্ত করা হল শতাধিক বক পাখি Logo চংধুপইলে নৌকার মাঝি রেজাউলকে গণ-সংবর্ধনা Logo সোনাকান্দা পানির টাংকি এলাকায় দুদর্ষ চুরি  Logo হালুয়াঘাট উপজেলার ৮নং ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী জনাব সাইফুল ইসলামকে বিজয়ী করার লক্ষ্যে বর্ধিত সভা Logo নাটোরে শিশু বাবলী হত্য কিশোর ছেলে করে ধর্ষণের পর হত্যা, বাবা গুমে সহায়তা Logo হালুয়াঘাট উপজেলার ২নং যুগলী ইউনিয়নে নৌকার প্রার্থীকে জিতানোর লক্ষ্যে বর্ধিত সভা।

স্ত্রীর সাথে পরকিয়ার সন্দেহে নাটোরে কৃষকের উপর সন্ত্রাসী হামলা, প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

নিউজ ডেস্ব / ৬৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৯ অপরাহ্ণ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টার

স্ত্রীর সাথে পরকিয়ার সন্দেহে নাটোরে কৃষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে গ্রামবাসী। আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সদর উপজেলার কৈগাড়ী কৃষ্ণপুর গ্রামের রাস্তার ধারে এই মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে গ্রামবাসী গ্রামের রাস্তায় বিক্ষোভ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, হামলাকারী সন্ত্রাসীর বড় ভাই চাঁন খামারু,আতাউর খামারু,আহত সানোয়ার হোসেনের বাবা নুর মহম্মদ, মা আনোয়ারা বেগম সহ গ্রামবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় সন্ত্রাসী জামাল খামারু এলাকায় দীর্ঘ দিন ধরেই বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে মানুষকে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এরই এক পর্যায়ে গতকাল বুধবার সকালে গ্রামের কৃষক নুর মহম্মদের ছেলে সানোয়ার হোসেনের সাথে তার স্ত্রীর পরকিয়া সম্পর্ক রয়েছে সন্দেহ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় সানোয়ারকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত সানোয়ার হোসেনের স্ত্রী সাহারা বেগম বাদী হয়ে জামাল খামারুকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার একদিন পার হলেও পুলিশ সন্ত্রাসীকে আটক করতে পারেনি। গ্রামবাসী সহ সন্ত্রাসী জামালের পরিবারের সদস্যদের দাবী দ্রুত জামালকে আটক করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD