মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির নবনির্বাচিত নাটোর জেলা শাখা কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত Logo লালপুরের চং ধুপইল ইউপিতে আ’লীগের মনোনয়নের দাবিতে কাফন মিছিল Logo শহীদ শেখ রাসেলের ৫৮ তম জম্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল Logo নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিবস পালিত Logo ধোবাউড়ায় দূর্ঘটনায় পক্ষাঘাতগ্রস্ত হামিদা খাতুন কে হুইল চেয়ার দিলেন উপজেলা নির্বাহী অফিসার Logo শেখ রাসেল : দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস Logo নাটোরে মন্দিরে প্রতীমার মাথা ও হাত ভেঙ্গে দিয়েছে দূবর্ৃত্তরা  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন Logo নাটোরে তেবারিয়া ইউপির বঙ্গবন্ধুর পুত্র শেখ রাসেলের জন্মদিনে কেক কাটা  Logo টাংগাইলে শেখ রাসেল দিবস উৎযাপন  Logo হালুয়াঘাট ১১নং আমতৈল ইউনিয়নে আক্কাস আলী মাস্টারের নৌকা প্রতীকের জোয়ার,

🍀১৯ নং ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের সর্বস্তরের জনমতে চেয়ারম্যান হিসেবে জনাব মোঃ মানিক সরকার ভাইকে পেতে চায়। 

নিউজ ডেস্ব / ৬০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৬:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদন

তিনি বিগত দিন হইতে এখন পর্যন্ত আওয়ামী লীগের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ১৯৯০- স্বৈরাচার এরশাদ পতন আন্দোলনে চট্রগ্রামে এডভোকেট শফিউল বশর ভান্ডারীর নেতৃত্বে অংশগ্রহণ করে দায়িত্ব পালন করেন।

১৯৯১ সালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শ্রী বাবু বাদল রায় দাদার কর্মী হিসেবে তিনি দায়িত্ব পালন করেন।

তিনি ১৯৯৬ সালে ঐক্যজোটের মনোনীত প্রার্থী ইউছুফ জামিল ছাত্তার ভাইয়ের সমর্থনে কাজ করেন।

২০০১ সালে স্বৈরাচার বি এন পির হাতে নির্যাতিত হয়ে, প্রবাসে রেমিটেন্স যোদ্ধা হিসেবে লেবাননে কর্ম জীবন অতিবাহিত করেন।

২০০৮ সালে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার অন্তভুর্ক্ত আয়না চিকেন শাখা কমিটির উদ্যোক্তা ও সভাপতির দায়িত্ব পালন করেন-

মালেক তালুকদার ও শ্যেমল প্যানেলে।

২০১০ সালে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখা কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেন।

২০১৩ সালে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের লেবানন শাখা কেন্দ্রীয় কমিটির অন্তভুর্ক্ত হাজমিয়া ও কুকুদি, দুটি শাখার উদ্যোক্তা হিসেবে কাজ করেন।

২০১৭ সালে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখা কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৭ সালে তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন লেবানন শাখা কমিটির উদ্যোক্তা ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৭ সালে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতির দায়িত্ব পালন করেন।

২০১৮ সালে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর ভাইয়ের দিক নির্দেশনায় নির্বাচন প্রচার প্রচারনায় দায়িত্ব পালন করেন। ২০২০ সালে তিনি দাউদকান্দি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্বে বিদ্যমান।

তিনি টামটা গ্রামের সরকার বাড়ির কৃতি সন্তান, তিনি একটি কেন্দ্রীয় জামে মসজিদ ও টামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য।

যোগ্য ব্যক্তির হাতে আসুক নেতৃত্বের মশাল। এখানেই শেষ নয়, যখন বি, এন,পি ক্ষমতায় ছিল, সারা বাংলাদেশ আওয়ামী লীগের কর্মীদের ওপর নির্যাতন চলছে তখন তিনি রাতের অন্ধকারে আওয়ামী লীগের পোস্টর বেনার লাগিয়েছেন,তখনো তিনি আওয়ামী লীগের হাল ছারেননি, যে মানুষটি নিঃস্বার্থভাবে বিগত জীবন হইতে এখন পর্যন্ত সব ঝর ঝাপটা উপেক্ষা করে বাংলাদেশ আওয়ামী লীগের হাল ছাড়েননি, তিনি আমাদের গরিব দুখি মেহনতি মানুষের আস্থার নাম মানিক সরকার।

বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে ১৯ নং ইলিয়টগঞ্জ দক্ষিণে সর্বস্তরের জনমতে চেয়ারম্যান হিসেবে জনাব মোঃ মানিক সরকার ভাইকে একান্ত প্রয়োজন✍️

তাই আমরা বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন করছি যে মোঃ মানিক সরকার ভাইকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিয়ে, আমাদের ১৯ নং দঃ ইউনিয়নের জনগণের ইচ্ছা পূরণ করবেন। ইনশাআল্লাহ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।✍️


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD